PUBG Mobile: Why Sara is The Best Special Character – Bangla | 2023

PUBG মোবাইল গেমারদের সাথে খেলার জন্য প্রচুর বিশেষ চরিত্র দেয়। এখানে আমরা উপলব্ধ সেরা কিছু বিশ্লেষণ.

এটি কোনও গোপন বিষয় নয় যে PUBG মোবাইল এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গেমগুলির মধ্যে একটি। এমন এক যুগে যেখানে ব্যাটল রয়্যাল গেমগুলি অত্যন্ত জনপ্রিয়, PUBG বেশিরভাগের জন্য গেমের পছন্দ হিসাবে রয়ে গেছে। আশ্চর্যজনক গেমপ্লে এবং বন্দুক, আনুষাঙ্গিক এবং এর মতো পছন্দের পাশাপাশি, ব্যবহারকারীরা তাদের নিজস্ব চরিত্র তৈরি করতে উপভোগ করেন। কিন্তু উপলব্ধ বিশেষ Character মধ্যে কোনটি সেরা?

এটি লক্ষণীয় যে গেমটিতে চারটি প্রধান চরিত্র রয়েছে। তাদের পেতে প্রায়ই বিভিন্ন রুট জড়িত হতে পারে; কিছু ক্রয় প্রয়োজন, অন্যদের UC বা চরিত্র ভাউচার প্রয়োজন.

এখানে আমরা PUBG মোবাইলে ব্যবহার করা সেরা Character কী তা দেখব।

ভিক্টর – হল PUBG মোবাইল আসল বিশেষ চরিত্র

ভিক্টর ছিল প্রথম বিশেষ চরিত্র যা গেমটিতে ব্যবহারকারীদের জন্য উপলব্ধ ছিল। উল্লেখযোগ্যভাবে, তিনিই একমাত্র বিশেষ চরিত্র যিনি গেমের সমস্ত খেলোয়াড়দের জন্য ব্যবহার করতে পারবেন। ভিক্টরের যে বিশেষ ক্ষমতা আছে তা হল লেভেল 9 এ পৌঁছানোর পর SMG রিলোডিং 10% পর্যন্ত কমিয়ে দেয়। এটি তাকে লেভেল বাড়ার সাথে সাথে অত্যন্ত দরকারী করে তোলে।

সারা – একমাত্র মহিলা বিশেষ চরিত্র

সারা এই অর্থে একটি চরিত্র হিসাবে উল্লেখযোগ্য যে তিনিই একমাত্র মহিলা বিশেষ চরিত্র। যাইহোক, তিনি গেমটিতে কেবল একটি সুন্দর মুখের চেয়ে বেশি। সারার চরিত্রের একটি খুব আকর্ষণীয় ক্ষমতা আছে; এটি যানবাহনের স্থায়িত্ব বাড়াতে সক্ষম। আরও কী, সম্পূর্ণ আপগ্রেডে, এই বিশেষ চরিত্রটি গাড়ির স্থায়িত্বকে 10% এর উচ্চ সীমা পর্যন্ত বাড়িয়ে দেবে।

অক্ষরটি আনলক করার জন্য, ব্যবহারকারীদের অবশ্যই 600 UC বা 600 Character ভাউচার খরচ করতে হবে।

Carlo – the fall damage reduction king

প্রথম নজরে, কার্লো সম্পর্কে যা দাঁড়িয়েছে তা হল তার চোখের পপিং পোশাক। সুপারহিরো মুভিতে তিনি যে ধরণের গেট-আপ করেছেন তা স্থানের বাইরে দেখাবে না। যাইহোক, তার বিশেষ ক্ষমতা পতনের ক্ষতি যা ঘটে তা হ্রাস করা জড়িত। প্রকৃতপক্ষে, যখন সে লেভেল 9 পর্যন্ত থাকে, তখন সে পতনের ক্ষতি 24% কমাতে পারে।

খেলোয়াড়দের জন্য কার্লো কেনার খরচ হল 1200 UC বা 1200 ক্যারেক্টার ভাউচার৷

Andy – the game’s ‘QuickDraw McGraw’

অ্যান্ডির চরিত্রটি গেমটির সর্বশেষ সংযোজনগুলির মধ্যে একটি। তার বিশেষ ক্ষমতা মোটামুটি সহজ – তিনি প্রচণ্ড গতিতে তার বন্দুক আঁকতে এবং দূরে রাখতে পারেন। প্রকৃতপক্ষে, সম্পূর্ণ আপগ্রেড করার পরে, তিনি বন্দুকগুলিকে দূরে রাখার এবং আঁকার গতি সর্বাধিক 16% পর্যন্ত বাড়িয়ে দিতে পারেন, যা বেশ উল্লেখযোগ্য গতি।

আপনার গেমপ্লে ব্যবহার করার জন্য অ্যান্ডি আনলক করার খরচ হল 1200 UC বা 1200 ক্যারেক্টার ভাউচার৷

সারা কেন PUBG মোবাইলের জন্য সেরা বিকল্প?

সারা হল সর্বোত্তম বিকল্প কারণ তার বিশেষ দক্ষতার প্রচুর মূল্য রয়েছে। খেলোয়াড়রা যখন যানবাহনে ভ্রমণ করে তখন তারা বিস্ফোরণের মাধ্যমে নিহত হওয়ার জন্য সবচেয়ে বেশি সংবেদনশীল হয়। সেই সময়ে, গাড়ির স্থায়িত্ব বাড়ানোর জন্য সারার ক্ষমতা ভাল কাজে আসে। গেম চলাকালীন আপনি সহজেই দীর্ঘ সময়ের জন্য নিরাপদ থাকতে পারেন।

এটি অন্য চরিত্রগুলির বিশেষ ক্ষমতার উপর আঘাত করে না, তবে তাদের যে ক্ষমতা রয়েছে তা প্রায়শই কাজে আসে না। ভিক্টরের দ্রুত লোড এবং পুনরায় লোড করার ক্ষমতা SMG, বা সাব-মেশিনগানের জন্য সেরা। যাইহোক, বেশিরভাগ খেলোয়াড় সবসময় SMG ব্যবহার করতে পছন্দ করেন না।

পতনের ক্ষয়ক্ষতি কমাতে কার্লোর ক্ষমতা চমৎকার বলে মনে হতে পারে, কিন্তু বেশিরভাগ ম্যাচ-সম্পর্কিত দৃশ্যের ক্ষেত্রে এর কোনো প্রভাব নেই। এবং অ্যান্ডির দ্রুত বন্দুক আঁকার ক্ষমতা আপনাকে আপনার অস্ত্রগুলি দ্রুত পেতে সাহায্য করতে পারে, তবে গেমে আপনার সাফল্য অস্ত্র আঁকার গতির উপর নির্ভর করে না।

 

About the author

Mahfujtopup

Leave a Comment

×

Hello!

Click one of our contacts below to chat on WhatsApp

× How can I help you?