Who Is The King Of Free Fire? Bangla – 2023

Who Is The King Of Free Fire? Bangla – 2023

আপনি যদি ভাবছেন যে ফ্রি ফায়ারের রাজা কে, বিবেচনা করার জন্য কয়েকটি ভিন্ন নাম রয়েছে। এরা হলেন রবিচন্দ্র বিগনেশ্বর, সুজন মিস্ত্রি, গেমিং তমিজান এবং অর্পন গেমিং। এই সমস্ত ব্যক্তিরা জনপ্রিয় বিষয়বস্তু নির্মাতা এবং ফ্রি ফায়ারে খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

Ravichandra Vigneshwer

রবিচন্দ্র ভিগনেশ্বর, জিটি কিং বা গেমিং তামিজান নামে বেশি পরিচিত, একজন তামিল ইউটিউবার যিনি ফ্রি ফায়ার গেমিংয়ের বিশ্বে বিশ্বব্যাপী তারকা হয়ে উঠেছেন। তার 3.5 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে এবং বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন হিসাবে পরিচিত। তার ইউটিউব চ্যানেল 2020 সাল থেকে চলছে এবং তিনি এখন পর্যন্ত নয়শত পঞ্চাশটিরও বেশি ভিডিও পোস্ট করেছেন। ফ্রি ফায়ার গেমপ্লে ছাড়াও, রবিচন্দ্র ভিগনেশ্বর অন্যান্য ধরনের গেমিং ভিডিওও আপলোড করেছেন।

তিনি তামিল-ভাষা বিষয়বস্তু নির্মাতা হিসেবে গেমিং সম্প্রদায়ে তরঙ্গ তৈরি করে চলেছেন। তিনি সাধারণত তার চ্যানেলে বিনামূল্যে ফায়ার গেমস লাইভ সম্প্রচার করেন, সেইসাথে গেমটি সম্পর্কে তামিল ভাষার ভিডিওগুলিও সম্প্রচার করেন। তার আসল নাম রবিচন্দ্র ভিগনেশ্বর, এবং তিনি স্নাতক ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করেছেন।

Sujan Mistri

সুজন মিস্ত্রি একজন গেমিং আইকন যিনি অনেক তরুণ গেমারকে সফল পেশাদারে পরিণত হতে সাহায্য করেছেন। ইউটিউবে তার ভিডিও জনপ্রিয় হয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় তিনি হট ফেভারিট। সুজন বিভিন্ন গেম খেলতে পছন্দ করে এবং অভিনব গাড়ি চালাতে পছন্দ করে। তার একটি সুদর্শন থারও রয়েছে।

সুজন তার ইউটিউব ক্যারিয়ার শুরু করেছিলেন সেপ্টেম্বর 2017 সালে, বিভিন্ন গেমের ভিডিও আপলোড করে যেমন সকার এবং এনএফএস: মোস্ট ওয়ান্টেড। তার প্রথম ফ্রি ফায়ার লাইভ স্ট্রীম 2018 সালের জানুয়ারিতে রেকর্ড করা হয়েছিল। তিনি YouTube-এ 2000টিরও বেশি ভিডিও আপলোড করেছেন এবং 11.6 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে। এটি তাকে ভারতের শীর্ষস্থানীয় ফ্রি ফায়ার ইউটিউবারদের একজন করে তোলে।

সুজন মিস্ত্রি ফ্রি ফায়ার কমিউনিটিতেও জনপ্রিয়। তিনি জ্ঞান গেমিং নামে একটি YouTube চ্যানেলের মালিক এবং তার চ্যানেলে 1492টিরও বেশি ভিডিও আপলোড করা হয়েছে। তার ভ্লগ এবং গেমপ্লে ভিডিও লক্ষ লক্ষ সাবস্ক্রাইবার অর্জন করেছে। তিনি একটি ডাকনাম ইন-গেম ব্যবহার করেন, জিটি কিং।

Gaming Tamizhan

গেমিং তমিজহান একটি অবিশ্বাস্যভাবে জনপ্রিয় ফ্রি ফায়ার স্ট্রিমার। তিনি নিয়মিত ব্যাটল রয়্যাল গেমটি ইউটিউবে লাইভ সম্প্রচার করেন এবং বিভিন্ন গেম-সম্পর্কিত তামিল ভিডিওও তৈরি করেন। তার চ্যানেলে বর্তমানে 2.97 মিলিয়ন সাবস্ক্রাইবার এবং 300 মিলিয়নেরও বেশি ভিউ রয়েছে। তার আসল নাম রবিচন্দ্র বিগনেশ্বর, এবং তার বয়স ২৮ বছর। তার প্রোফাইলে 18220টি স্কোয়াড গেমে 3617টি প্রথম স্থান অধিকার, 51770টি কিল এবং 160টি বুয়াসহ একটি বিস্ময়কর পরিসংখ্যান রয়েছে।

গেমিং তমিজহানের আয়ের সিংহভাগই আসে তার গেমিং ক্যারিয়ার থেকে। এই আয়ের একটা বড় অংশ আসে ইউটিউবের বিজ্ঞাপন থেকে। ইউটিউব একটি ভিডিও দেখার সংখ্যা এবং দেখার সময়ের উপর ভিত্তি করে অর্থ প্রদান করে এবং তারা প্রতি হাজার ভিউ প্রতি প্লে করা প্রতিটি বিজ্ঞাপনের জন্য অর্থ প্রদান করে। গেমিং তমিজহানের উপার্জন পরিবর্তিত হয়, তবে সেগুলি মাসে $29.5k থেকে বছরে $468k হতে পারে।

Arpan Gaming

অর্পন গেমিং হল সবচেয়ে জনপ্রিয় ইউটিউবারগুলির মধ্যে একটি, যার 1.2 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে৷ তার গেম, ফ্রি ফায়ার, ইউটিউবে একটি একক গেম হিসাবে শুরু হয়েছিল, কিন্তু শীঘ্রই মাল্টি-প্লেয়ারে প্রসারিত হয়েছিল এবং একটি ডিল বা নো ডিল পর্বে প্রদর্শিত হয়েছিল। গেমটি আইপ্যাড এবং আইফোনগুলিতেও প্রকাশিত হয়েছিল এবং অ্যাপ স্টোরের অন্যতম জনপ্রিয় গেম হয়ে উঠেছে। ফ্রি ফায়ার শুধুমাত্র অনেক মজার অফার করে না, এটি জীবন সম্পর্কে মূল্যবান পাঠও শেখায়।

যদিও অর্পন গেমিং ফ্রি ফায়ারের রাজা, তিনিই একমাত্র নন। ফ্রি-টু-প্লে গেমটি এত জনপ্রিয় হয়ে উঠেছে যে এটি স্ট্রিমিং সাইটগুলিতে একটি সমৃদ্ধ সম্প্রদায়ের জন্ম দিয়েছে। এছাড়াও ক্রমবর্ধমান সংখ্যক ফ্রি ফায়ার কন্টেন্ট ক্রিয়েটর রয়েছে, কিন্তু খুব কমই শীর্ষে পৌঁছাতে পেরেছে।

About the author

Mahfujtopup

Leave a Comment

×

Hello!

Click one of our contacts below to chat on WhatsApp

× How can I help you?