ফ্রি ফায়ার খেলার জন্য সেরা 5টি স্মার্টফোন | 5 best smartphones to play Free Fire | 2022

মোবাইল গেমের বাজারে যুদ্ধ রয়্যাল গেমের ক্ষেত্রে ফ্রি ফায়ার হল PUBG মোবাইলের বিপরীত। কিন্তু দুটি গেম একসাথে মোবাইল গেমের দৃশ্যে অন্য কোন গেমের মত আধিপত্য বিস্তার করে।

শুরু থেকেই, মোবাইল গেমগুলিকে সময় কাটানোর নৈমিত্তিক উপায় হিসাবে দেখা হচ্ছে। যাইহোক, প্রযুক্তিগত উদ্ভাবন মোবাইল ডিভাইসগুলিকে নতুন পদক্ষেপ নিতে পরিচালিত করেছে এবং মোবাইলের সাথে গেমগুলিও বিকশিত হয়েছে। ফ্রি ফায়ার হল প্রথম ব্যাটল রয়্যালের অভিজ্ঞতা মোবাইলে নিয়ে আসা।

বছরের পর বছর ধরে, ফ্রি ফায়ার গেমটির দৃষ্টিভঙ্গি পরিবর্তন করেছে এবং গেমটিতে এখন একটি সক্রিয় এস্পোর্টস দৃশ্যও রয়েছে। তারপর থেকে, ফ্রি ফায়ারও ফ্রি ফায়ার ম্যাক্স চালু করেছে, এটি আসল গেমের আরও আধুনিক এবং আপ-টু-ডেট পদ্ধতি।

পাঁচটি দুর্দান্ত মোবাইল ডিভাইস নির্বিঘ্নে ফ্রি ফায়ার খেলার জন্য

যদিও ফ্রি ফায়ার তুলনামূলকভাবে সাধারণ ডিভাইসগুলিতে ভালভাবে চলতে পারে, তবুও এটি সর্বোত্তমভাবে চালানোর জন্য একটি দুর্দান্ত ডিভাইসের প্রয়োজন। নতুন ফ্রি ফায়ার ম্যাক্সের উচ্চতর বিশেষ প্রয়োজনীয়তাও রয়েছে।

দুর্দান্ত হার্ডওয়্যার, বৃহৎ ব্যাটারির ক্ষমতা এবং একটি বড় স্ক্রীন ফ্রি ফায়ার থেকে সবচেয়ে বেশি ব্যবহার করার জন্য প্রয়োজনীয়। সর্বোচ্চ সেটিংসে ফ্রি ফায়ার চালাতে পারে এমন শীর্ষ পাঁচটি মোবাইল ডিভাইস হল:
iPhone 13 Pro
OnePlus 9 Pro
Samsung Galaxy S21
Xiaomi Mi 11i
Xiaomi Poco X3 Pro

5) Xiaomi Poco X3 Pro

Poco X3 Pro হল একটি সাশ্রয়ী মূল্যে কঠিন হার্ডওয়্যার সহ একটি চমৎকার দামের মোবাইল ফোন। এটি তর্কযোগ্যভাবে $300 সেগমেন্টের মধ্যে সর্বোত্তম ডিভাইস এবং এমনকি একটি 6 গিগাবাইট RAM ভেরিয়েন্টের সাথে একটি সস্তা দামে আসে৷ এটি ফ্রি ফায়ারের উভয় পুনরাবৃত্তি সহ যেকোন মোবাইল গেম চালাতে পারে, গুণমানকে ত্যাগ না করেই সর্বাধিক সেটিংসে।

4) Xiaomi Mi 11i

Xiaomi Mi 11i হল Mi 11 সিরিজের ফ্ল্যাগশিপ প্রোডাক্ট এবং এটি এর দামের সীমার মধ্যে সবচেয়ে বেশি মূল্যের পণ্যগুলির মধ্যে একটি। এটি প্রসেসর এবং GPU উভয়কেই আপগ্রেড করে, যা ফ্রি ফায়ারের জন্য আরও উন্নত কর্মক্ষমতা দেয়।

3) Samsung Galaxy S21

Samsung S21 বেশ কয়েকটি আপগ্রেড পেয়েছে, তবে বেস সংস্করণটি এখনও অর্থের জন্য সেরা মূল্য। উপরের দুটি নামের মতো, গ্যালাক্সি এস 21-এর স্ন্যাপড্রাগন 888 ফ্রি ফায়ার সহ কঠিনতম গেমগুলি পরিচালনা করতে পারে, কোনো ঝামেলা ছাড়াই।

2) OnePlus 9 Pro

OnePlus 9 Pro তর্কযোগ্যভাবে অ্যান্ড্রয়েড বাজারে সবচেয়ে প্রিমিয়াম মোবাইল এবং এটি 12 জিবি র‍্যামের সাথে আসে। এটিতে 120 Hz রিফ্রেশ হারে একটি 8K ডিসপ্লে রয়েছে, যা ডিভাইসটিকে ফ্রি ফায়ার বা যেকোনো ভিডিও গেম খেলার জন্য অবিশ্বাস্য করে তুলেছে।

1) iPhone 13 Pro Max

iPhone 13 Pro Max হল চূড়ান্ত ফ্ল্যাগশিপ ডিভাইস যা একজন গেমার অর্জন করতে পারে। প্রো ম্যাক্স ভেরিয়েন্টের একটি অনেক বড় স্ক্রিন রয়েছে, যা ফ্রি ফায়ারের মতো যুদ্ধ রয়্যাল গেমগুলির জন্য উপযুক্ত। A15 Bionic এই মুহুর্তে সবচেয়ে শক্তিশালী প্রসেসরগুলির মধ্যে একটি এবং এই ডিভাইসটি মোবাইলের মতো ভবিষ্যতের প্রমাণ।

About the author

Mahfujtopup

Leave a Comment

×

Hello!

Click one of our contacts below to chat on WhatsApp

× How can I help you?